সিদ্ধিরগঞ্জ এক্সচেঞ্জের সকল টেলিফোন বিকল

নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ এক্সচেঞ্জের সকল টেলিফোন (১ হাজার ২৭০টি) দুই দিন ধরে বিকল হয়ে পড়েছে। এতে সরকারি-বেসরকারি অফিসসহ সকল গ্রাহক টেলিফোনে যোগাযোগ করতে পারছে না।

 

map_4
বুধবার বেলা ৩টা পর্যন্ত বিকল টেলিফোন সচল হয়নি।

 

সূত্র জানায়, গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে বিটিসিএল’র আওতাধীন সিদ্ধিরগঞ্জ এক্সচেঞ্জের সকল টেলিফোন বিকল হয়ে পড়ে। ফলে সিদ্ধিরগঞ্জে অবস্থিত আদমজী ইপিডেজ, র‌্যাব-১১ এর সদর দপ্তর, নারায়ণগঞ্জ সাইলো, পদ্মা ও মেঘনা ডিপো ও সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়, সরকারি-বেসরকারি অফিসসহ সকল গ্রাহক টেলিফোনে যোগাযোগ করতে পারছে না। এতে তারা ভোগান্তিতে পড়েছে।

 

এক্সচেঞ্জ সূত্রে জানা যায়, অত্র এক্সচেঞ্জের আওতায় চার হাজার টেলিফোন সংযোগ দেয়ার ক্ষমতা থাকলেও বর্তমানে ১ হাজার ২৭০টি টেলিফোন সংযোগ রয়েছে। বুধবার দুপুরে টেলিফোন এক্সচেঞ্জে গিয়ে কোন প্রকৌশলীকে মেরামতের কাজ করতে দেখা যায়নি।

 

ঘটনার সত্যতা স্বীকার করে এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ এক্সচেঞ্জের উপ-সহকারী প্রকৌশলী সাইফুল ইসলাম (ফোনস্) জানান, এক্সচেঞ্জের পাওয়ার কার্ডে সমস্যা দেখা দেয়ায় (কার্ড ফল্ট করায়) মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে সকল টেলিফোন বিকল হয়ে পড়ে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। মঙ্গলাবারও প্রকৌশলীরা (এক্সপার্টরা) বিষয়টি দেখে গেছেন আশা করা হচ্ছে আজকের মধ্যে সকল টেলিফোন সচল করা সম্ভব হবে।

 

(ঢাকাটাইমস/২৪জুন/প্রতিনিধি/ইইউ)

 

Aziz Tarak

King In My Kingdom & Don't mess with me, Always I don't act like a Gentlemen.

You may also like...

%d bloggers like this: