সিদ্ধিরগঞ্জে এবার বিজয় হল তারুণ্যের – আরিফুল হক হাসান নির্বাচিত হলেন চার নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর

bd-ws-copy

এইবারের চার  নাম্বার ওয়ার্ডের কমিশনার নির্বাচন ছিল উত্তেজনাকর ।  সিদ্ধিরগঞ্জের একটি অন্যতম গুরত্বপুরন ওয়ার্ডে কে হবেন কমিশনার এই নিয়ে চলেছে বিভিন্ন খেলার চাল ।  এলাকার বিভিন্ন গন্য মান্য ব্যাক্তিবরগ বিভিন্ন মেরুতে ভাগ হয়ে যাওয়ায় এর নির্বাচনী প্রচারনাও ছিল প্রতিযোগিতায় ভরা ও মাঝে মাঝে হুমকিতে নগন্য ।

শুরু থেকেই আওয়ামিলিগের সংগ্রামী নেতা মতিন মাস্টার এর ছেলে আরিফুল হক হাসানের নির্বাচনী প্রচারনায় ছিল অন্য পক্ষের বিপুল হুমকি ধমকি । নির্বাচিত হলে হাসান সমর্থনকারীদের এলাকা ছাড়া করা হবে এর তবলা বাদক ছিল সবখানে । এমনকি বিভিন্ন প্রচারণা ক্ষেত্রে এর  সমর্থনকারীরা শারিরিক ভাবেও  হামলার সম্মুখীন হয়েছে  ।  এইবার প্রাক্তন  কমিশনার হোসেন চেয়ারম্যান  ,  হাসানের অন্যতম প্রতিপক্ষ নজ্রুল কে সমর্থন দিলে  কোণঠাসা হয়ে পড়ে  হসান এর সমর্থনকারী গোষ্ঠী ।  কিন্তু কিছুদিন আগে উপ নির্বাচনে অলরেডি নির্বাচিত হওয়া হাসান জয় করে নিয়েছে তারুণ্যের মন ।

807005

এইবার নারায়ণগঞ্জ নির্বাচনে  হাজারো তরুন ও নতুন ভোটার রা বদলে দিয়েছে সকল প্রেক্ষাপট । টাকা দিয়ে ভোট কেনার সংস্কৃতি বদলে দিয়েছে তরুন ভোটার রা । মুলত শিক্ষিত এবং তরুন হাসান ছিল এলাকার তরুন দের মাঝে একজন আইকন । চার নম্বর ওয়ার্ডে এবার বয়েছে টাকার খেলা । ভোট কেনার রাজনীতিতে এবার অনেক ধন্যাড্য ব্যাক্তি টাকার জোয়ার ভাসিয়েছেন হাসান বিরোধী শিবিরে । টাকার আধিক্যে তাই তারা ছিলেন এতটাই অন্ধ যে নির্বাচনের আগেই তারা জিতে গেছেন এমন ভাব অনেকেই নিয়েছে ।  কিন্তু সমস্যা হোল তরুণদের টাকা দিয়ে কেনা যায় কম , তারুণ্যের মন জয় করতে হয়  ব্যাক্তিত্ব দিয়ে ।

 

Dব্যাক্তিত্ব , ও জনপ্রিয়তার প্রমান দিলেন আরিফুল হক হাসান । এইবার অতীতের অশিক্ষিত প্রতিপক্ষদের হুমকি গুলো কে ক্ষমা করে দিয়ে একটি সুন্দর সিদ্ধিরগঞ্জ ও ইউনাইটেড সিদ্ধিরগঞ্জ প্রতিষ্ঠা করবেন বলেই সকল নাগরিকের  প্রত্যাশা ।  এলাকার বিভিন্ন  ব্যাপারে  ঐক্য  প্রতিষ্ঠার মাধ্যমেই কেবল এগিয়ে যেতে পাড়ে সিদ্ধিরগঞ্জ , এতে এগিয়ে যাবে আরিফুল হক হাসানের রাজনৈতিক ক্যারিয়ারও ।

কিন্তু আজ শুরুতেই হাসান এর বিজয় মিছিল হামলার মুখে পড়ে শিরাইল এলাকায় । এতে বিভিন্ন হাসান সর্থনকারী গুরতর ভাবে আহত হয়েছে । ।  দিনের শুরুতেই এই ন্যাক্কারজনক হামলা কারো জন্য ভাল সংবাদ বয়ে আনবে না বলেই সবাই মনে করে । এক মাঘে শিত যায় না তা সবারই dবোঝা উচিৎ ।

 

আর এখন পর্যন্ত নারায়ণগঞ্জ

সিটি করপোরেশন নির্বাচন – ২০১৬
প্রাপ্ত কেন্দ্রের ফলাফল : ৮৮ টি
সেলিনা হায়াৎ আইভী ৮৮২৮৯
সাখাওয়াত হোসনে খান ৫২৯০৩

 

জয় তারুণ্যের , জয় বাংলা , জয় বঙ্গবন্ধু

 

 

Aziz Tarak

King In My Kingdom & Don't mess with me, Always I don't act like a Gentlemen.

You may also like...

%d bloggers like this: